শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

কানাইপুর প্রাথমিক বিদ্যালয়ে সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ পৌরসভার কানাইপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৯ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্টান বৃহস্পতিবার সকালে বিদ্যালয় মিলানায়তনে অনুষ্টিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক উত্তম কুমার পাল হিমেলের সভাপতিত্বে এবং সদস্য সচিব প্রধান শিক্ষক প্রজেশ রায় নিতনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি মোঃ রহিম আলী, সহ সভাপতি কবির মিয়া, সাবেক সহ সভাপতি বিধু ভুষন গোপ, সহকারী শিক্ষক কলি চক্রবর্ত্তী, সহকারী শিক্ষক হাসনা খানম, সহকারী শিক্ষক সুরিতা বেগম প্রমুখ।

অনুষ্টানে দোয়া পরিচালনা করেন,বিদ্যালয়ের সাবেক সভাপতি মৌলানা সিরাজুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করে বিদ্যালয়ের ছাত্রী মাহফুজা আক্তার, গীতা পাঠ করে টুম্পা দেব।

বক্তারা বলেন,পরীক্ষার্থীরা শতভাগ সফলতার মাধ্যমে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখার আশাবাদ ব্যক্ত করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com